বিএনপি সুষ্ঠু নির্বাচনের বিপক্ষে: আইনমন্ত্রী

বিএনপি সুষ্ঠু নির্বাচনের বিপক্ষে মন্তব্য করে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি চায় না দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হোক। ওনারা চান না যে ‘ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন’ হোক।

শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি নেতারা ভোট চুরির যে রাজত্ব শুরু করেছিলেন সেটা থেকে বেরিয়ে আসতে ইলেক্ট্রনিকস ভোটিং মেশিন (ইভিএম) আনা হয়েছে। বাংলাদেশের জনগণ যাতে সহজে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, যাকে খুশি ভোট দিতে পারেন এবং আধুনিক প্রযুক্তিতে যেনো আমাদের নির্বাচন হয়, সেজন্যই ইলেক্ট্রনিকস ভোটিং মেশিন ব্যবহার করা হচ্ছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচনকে ঘিরে মনগড়া কথা বলছেন দাবি করে আনিসুল হক বলেন, তিনি যেসব কথা বলেছেন সেটা মনগড়া। এটা বলা ওনাদের অভ্যাস।

এ সময় মন্ত্রী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে বলেও আশা প্রকাশ করেন।

এদিকে আন্তর্জাতিক আদালতের আদেশের ফলে রোহিঙ্গা প্রত্যাবাসনের পথ সুগম হবে মন্তব্য করে আইনমন্ত্রী বলেন, আন্তর্জাতিক আদালতের আদেশের প্রেক্ষিতে মিয়ানমারের বোধোদয় হবে। এর মধ্য দিয়ে রোহিঙ্গা প্রত্যাবাসনের পথ অনেকটাই সুগম হবে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক সেলিম ভূইয়া ও জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম প্রমুখ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //