নির্বা‌চিত হ‌লে বস্তিবাসীকে স্থায়ী পুর্নবাসন করা হবে: তাবিথ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচিত হলে আগুন দিয়ে বস্তিবাসীদের উচ্ছেদ নয়, তাদেরকে স্থায়ীভাবে পুর্নবাসন করা হবে।

তিনি বলেন, বস্তিবাসীরা এমনিতেই অনেক কষ্টে আছেন। তার মধ্যে তাদের উচ্ছেদ করতে বারবার পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেয়া হচ্ছে। আমরা নির্বা‌চিত হ‌তে পার‌লে তা‌দের‌ পুনর্বাসন করবো।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতি অভিযোগ তুলে তিনি আরো বলেন, যত হামলা-ভাঙচুর হবে ততই আমাদের মনোবল শক্ত হবে।

আজ শনিবার (২৫ জানুয়ারি) মিরপুর ৬নং সেকশনের কাঁচা বাজার এলাকায় গণসংযোগ শুরু করার আগে তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমি বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করবো। কাউকে অন্যায় করতে দেয়া হবে না।

জোটের নেতাকর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জা‌নিয়ে তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ আছি। আগামী ১ তারিখে হামলার জবাব দেয়া হবে ধানের শীষে রায়ের মাধ্যমে।

তিনি আরো বলেন, আমরা মানসিকভাবে প্রস্তুত। কোনো অঘটনে আমরা ভাঙবো না। বরং হামলা-ভাঙচুরের পরে আমরা আরো বেশি সাড়া পাচ্ছি।

জনগণকে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বিএনপি মনোনীত এ মেয়রপ্রার্থী বলেন, গণতন্ত্রের মুক্তি ও খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের অংশ হিসেবে আমরা এ নির্বাচনে অংশ নিয়েছে। আপনারা আগামী ১ ফেব্রুয়ারি সারাদিন ধানের শীষে ভোট দিন। কেননা ধানের শীষ বিজয়ী হলে গণতন্ত্রের বিজয় হবে। খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ত্বরান্বিত হবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া দুর্নীতি ও দুঃশাসনের সঙ্গে আপস করেন না বলেই মিথ্যা মামলায় তাকে কারাগারে আটকে রেখেছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে না। আপনারা সবাই ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়ার পক্ষে যাবে। তাকে আটকে রাখা যাবে না।

গণসংযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //