ইশরাকের কেন্দ্রে ছিল না ধানের শীষের এজেন্ট

ভোট শুরু হওয়ার প্রায় এক ঘণ্টা পরও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নিজ কেন্দ্রে তার পোলিং এজেন্টকে পাওয়া যায়নি।

শনিবার ( ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেওয়ার সময় এই তথ্য জানতে পারেন তিনি।

পোলিং এজেন্ট না থাকার কারণ জানতে চাইলে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘এই বিষয়টি মাত্র আপনাদের মাধ্যমে জানতে পেরেছি। তবে কেন নেই বিষয়টি দেখবো এবং দ্রুততম সময়ের মধ্যে ব্যবস্থা করবো।

সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে কাল ৯টার পরে ইশরাক নিজেই পোলিং এজেন্টদেকে কেন্দ্রে প্রবেশ করিয়ে দেন। 

স্থায়ীন এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল থেকে এই কেন্দ্রের সামনে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মহড়া দিয়েছেন। এই কারণে বিএনপির পোলিং এজেন্ট আসলেও কেন্দ্র প্রবেশ করতে পারেননি।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ইশরাক হোসেন বলেন, ‘১৬ নং ওয়ার্ডের বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থী সিরাজুল ইসলামের ওপর আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছে। এই ওয়ার্ডের কালাবাগান খান হাসান স্কুল কেন্দ্রে নিজের পোলিং এজেন্ট নিয়ে প্রবেশ করতে চাইলে তাকে মারধর করা হয়।

এছাড়া ২২ নং ওয়ার্ডের হাজারীবাগ থানার সালেহা স্কুল নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৮ নং ওয়ার্ড, ২২ ওয়ার্ডের বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //