করোনা মোকাবেলায় সরকার ঐক্যবদ্ধভাবে কাজ করছে: নৌপ্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন পথ হারাবে না বাংলাদেশ। করোনা মোকাবেলায় বর্তমান সরকার সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছে। আমরা সকলেই সরকারের সঙ্গে ঐক্যবদ্ধ। এভাবে সকলে ঐক্যবদ্ধ থাকলে অচিরেই বাংলাদেশ করোনা মোকাবেলায় সক্ষম হবে।

শনিবার (৯ মে) বেলা সাড়ে ১১টায় দিনাজপুর গোর এ শহীদ বড়ময়দানে দিনাজপুর জেলা আওয়ামী লীগ করোনা মোকাবেলায় ত্রাণ পরিচালনা কমিটির আয়োজনে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ত্রাণ পরিচালনা করে যাচ্ছে। শুধু আওয়ামী লীগ নয় জনপ্রতিনিধিরাও ত্রাণ পরিচালনা করে যাচ্ছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, যদি আপনার প্রয়োজন লাগে আপনি আবেদন করলে বিশেষ ওএমএসের চাল পাবেন। অথচ আপনি প্রতিদিন মিডিয়ার সামনে বলছেন বর্তমান সরকার ত্রাণ পরিচালনা করতে পারছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সমাজের বিত্তশালীদের এগিয়ে এসেছেন।

বর্তমানে দেশের মাঠে মাঠে কৃষকের ধান কাটার উৎসব চলছে। অথচ বিএনপি সরকারের আমলে এই উত্তরাঞ্চলে অসংখ্য কৃষককে গুলি করে মেরে ফেলা হয়েছে। বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস এর মধ্যেও বাংলাদেশের কৃষকরা অনেক ভালো আছে। তারা ধান কেটে ঘরে তুলছে।

দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা প্রশাসক (ডিসি) মাহামুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //