ডা. জাফরুল্লাহর সর্বোচ্চ চিকিৎসা চান রব

করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

সোমবার (১ জুন) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে ডা. ফাররুল্লাহ চৌধুরীকে জাতীয় বিবেকের বাতিঘর আখ্যায়িত করে তিনি বলেন, করোনার ধ্বংসযজ্ঞে আমরা প্রতিনিয়ত আমাদের প্রিয় ভাই-বোনদের হারাচ্ছি। প্রতি মুহূর্তে করোনা সংক্রমণ ও মৃত্যু আমাদেরকে বিপন্ন করে দিচ্ছে। এই করোনার ভয়াবহতা মোকাবিলার সার্বিক প্রচেষ্টা ও মৌলিক উদ্যোগের অন্যতম কারিগর ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রব বলেন, করোনা শনাক্তে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত র‍্যাপিড টেস্টিং কিটের অনুমোদন প্রক্রিয়ায় লাগাতার লড়াইয়ের মাঝেই আক্রান্ত হয়েছেন বিবেকের বাতিঘর ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। তার ও পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার সংবাদে সমগ্র জাতিসহ আমরা এবং বিশ্বের অগণিত মানুষ অনেক বেশি উদ্বিগ্ন। জাফরুল্লাহ চৌধুরী অনন্য সাধারণ বাঙালি। এই সংটের তার সেরে ওঠা আমাদেরকে মানসিক ও নৈতিক জগতে অনেক বেশি শক্তি দেবে এবং জাতিকে করোনার ভয়াবহতা মোকাবিলায় ঐক্যবদ্ধ হতে প্রেরণা জোগাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //