করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

সোমবার (১ জুন) সকালে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে তিনি ভর্তি হন। হাসপাতালটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোহাম্মদ নাসিম অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তার করোনার উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। 

নাসিমের ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় জানিয়েছেন, আব্বা শারীরিকভাবে দুর্বলতা অনুভব করায় আমরা তাকে হাসপাতালে ভর্তি করেছি। হাসপাতালে তাকে স্যালাইন দেয়া হয়েছে। তার করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে।

তানভীর শাকিল আরও বলেন, চারদিন আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আব্বার করোনা পরীক্ষা করা হয়েছিল। সে সময় রেজাল্ট নেগেটিভ এসেছিল। এখন উনি শারীরিকভাবে দুর্বল অনুভব করায় হাসপাতালে নিয়ে এসেছি।

দশম জাতীয় সংসদ নির্বাচনের পর গঠিত সরকারের মন্ত্রিসভায় স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করা নাসিম বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //