মা-বাবার কবরের পাশে শায়িত কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের দুই দফা জানাজা শেষে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়েছে।

আজ সোমবার (১৫ জুন) বাদ জোহর সিলেট মহানগরীর মানিকপীর টিলা গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে মহানগরীর ছড়ারপারে নিজ বাসভবনের সামনে প্রথম দফা জানাজা ও মানিকপীর টিলার পাশে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয়।

জনসমাগম এড়াতে জানাজা ও দাফনের সময় ঘোষণা না হলেও দ্বিতীয় দফা জানাজায় সহস্রাধিক লোক সমাগম ঘটে। এতে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ সর্বদলীয় নেতাকর্মীসহ মহানগরীর সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

সোমবার ভোররাত ৩টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সকালে তার লাশ নিয়ে পরিবারের সদস্যরা সিলেটের উদ্দেশে রওনা হন। দুপুর ১২টার দিকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্স সিলেটে পৌঁছায়।

গত ৫ জুন কামরান করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়। ৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় ৭ জুন সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। সেখানে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //