জয় ভিশনারি লিডার: পংকজ নাথ

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক পংকজ নাথ বলেছেন, তরুণ প্রজন্মের চোখে সজিব ওয়াজেদ জয় একজন ভিশনারি লিডার। তার আইসিটি পলিসি পরিকল্পনা অনুযায়ী মাত্র ১২ বছরে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়িত হয়েছে। জয়ের নেতৃত্বে বাংলাদেশ আজ শ্রম নির্ভর অর্থনীতি থেকে প্রযুক্তি নির্ভর অর্থনীতির দিকে এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি উপদেষ্টা ও তার ছেলে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এ কথা বলেছেন।

সোমবার (২৭ জুলাই) দুপুরে উপজেলা চত্বরে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মাহফুজ উল আলম লিটন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, সহ-সভাপতি শহিদ শাহ, সুভাষ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, রফিকুল ইসলাম টেনু, উপজেলা যুবলীগের সভাপতি নাদিম মাহমুদ তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রাম কৃষ্ণ নাথ, যুগ্ম আহ্বায়ক সোহেল মোল্লা, সুমন ফরাজি, হাবিবুর রহমান খোকন কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ, শ্রমিক লীগের সভাপতি মনির জমদ্দার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আব্দুল্লাহ দোলন, সাধারণ সম্পাদক রুবেল খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল প্রমুখ।

পরে সংসদ সদস্য পংকজ নাথ চরগোপালপুর ইউনিয়নে মুজিব বর্ষ বাজারের উদ্বোধন করেন। এছাড়াও জলবায়ু সহনশীল গ্রামীণ অবকাঠামো প্রকল্প বাস্তবায়নে চরগোপালপুর ইউনিয়নের পূর্বপাড় মিঠুর দোকান থেকে কাজীরচর পর্যন্ত ৬ কিলোমিটার নতুন সড়কের উদ্বোধন করে রাস্তার দুই পাশে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //