খুনিরা যেখানেই থাকুক ফিরিয়ে আনা হবে: মতিয়া চৌধুরী

জাতির পিতার খুনিরা পৃথিবীর যে দেশেই থাকুক না কেন তাদের দেশে ফিরিয়ে আনা হবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

তিনি বলেন, খুনিদের আশ্রয় দেয়া কোনো সভ্য দেশের রীতি হতে পারে না। খুনিদের আইনের আওতায় আনার ক্ষেত্রে মানবাধিকার বাধাগ্রস্ত হতে পারে না।

রবিবার (১৬ আগস্ট) সকালে মানিকগঞ্জ শিবালয় উপজেলা ডাক বাংলো প্রাঙ্গণে শিবা কৃষক লীগ আয়োজিত 'বিনামূল্যে সার ও সব্জি বীজ বিতরণ' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপি সরকারের সময় সারের পেছনে পেছনে দৌঁড়াতে হতো কৃষকদের। আর এখন কৃষকের পিছে সার দৌঁড়ায়। এটাই আওয়ামী লীগ, এটাই শেখ হাসিনার কৃতিত্ব।

শেখ হাসিনার ভিশনারি নেতৃত্বের প্রশংসা করে সাবেক এই কৃষিমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার পাশাপাশি সারাদেশকে সবুজে সবুজে ভরে দিতে কাজ করে যাচ্ছেন তিনি। কাজ করছেন কৃষকের ভাগ্য উন্নয়নের জন্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা জাতির জনককে হত্যা করে ইতিহাসের কলঙ্কজনক ঘটনা ঘটিয়েছিল তাদের পাশাপাশি নেপথ্যের কুশীলবদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //