ঢাকা-১৮ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন ‌‌ভিপি নুর

ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচন প্রার্থী হচ্ছেন ডাকসুর সদ্য বিদায়ী ভিপি নুরুল হক নুর। তবে কোনো দল বা জোটের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন না বলে তিনি জানিয়েছেন।

নুর দাবি করে বলেন, নির্বাচন নিয়ে আমি যথেষ্ট আশাবাদী। আ.লীগ ও বিএনপির অনেকেই আমার পক্ষে ভোটের মাঠে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। 

প্রসঙ্গত, এই আসনে সবশেষ এমপি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন। তিনি গত ৯ জুলাই মৃত্যুবরণ করেন। এতে আসনটি শূন্য হয়। অবশ্যই আসনটি শূন্য ঘোষণার পর থেকেই আওয়ামী লীগ বিএনপির সম্ভব্য প্রার্থীরা তৎপরতা শুরু করেছেন। 

এদিকে নূর বলছেন, এই ভোটকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে আমরা খুব জোরেশোরে একটা ভূমিকা রাখতে পারি। আমি যেহেতু উত্তরাতে থেকেছি, তাই অনেকের পরামর্শ; আমি যদি ঢাকা ১৮ আসন থেকে নির্বাচন করি, সেক্ষেত্রে ওই এলাকার যারা আছেন তারাও আমাদের সঙ্গে থাকবেন।

নুর বলেন, কোনো দল বা জোটের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবো না। তবে আ.লীগ ও বিএনপির অনেকেই আমার পক্ষে ভোটের মাঠে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। আমি যথেষ্ট আশাবাদী নির্বাচন নিয়ে।

নুর বলেন, আওয়ামী লীগ বা বিএনপি দু্টি বড় দল। তারা একাধিকবার রাষ্ট্র ক্ষমতায় ছিল বা আছে। তাদের লাখ-লাখ কোটি-কোটি সমর্থক আছে। কিন্তু আমি তাদের দলের হয়ে সরাসরি নির্বাচন করবো না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //