আ.লীগ অসাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক সম্প্রীতির চেতনায় বিশ্বাস করে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশে সব ধর্ম-বর্ণের মানুষ সমান সুবিধা পাচ্ছে, সবার উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। 

গতকাল শনিবার (২৯ আগস্ট) বিকেলে নরসিংদীর মনোহরদী হিন্দু পাড়া প্রস্তাবিত মন্দিরের স্থান পরিদর্শনে আয়োজিত এক মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা এই দেশ স্বাধীন করেছি। আমাদের মহান মুক্তিযুদ্ধে সকল ধর্ম-বর্ণের মানুষ এক হয়ে মুক্তিযুদ্ধ করেছি। কাজইে এই দেশ সকল ধর্মের মানুষের জন্য। এখানে সুন্দরভাবে বসবাস করা , প্রত্যেকেরই আর্থ-সামাজিক উন্নতি, সেটাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। আর সেই লক্ষ্যেই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন বর্মণের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, যুগ্ম- সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, নরসিংদী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান তামান্না, মনোহরদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সনজন কুমার রায় প্রমুখ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //