ঢাকা-৫ উপ-নির্বাচন: আ.লীগ-জাপার আনুষ্ঠানিক প্রচার শুরু

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচন সামনে রেখে আনুষ্ঠানিক প্রচার শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু এবং জাতীয় পার্টির মীল আব্দুস সবুর আসুদ। বৃহস্পতিবার সকালে ৫০নং ওয়ার্ডের নূর টাওয়ারের সামনে পথসভার মধ্য দিয়ে প্রচার শুরু করেন মনু। সকাল থেকে রাত পর্যন্ত এই ওয়ার্ডের পশ্চিম যাত্রবাড়ি, উত্তর যাত্রাবাড়ি, চন্দন কোঠা, শেখ পাড়া, পুবালী এলাকা, ওয়াপদা কলোনীতে প্রচারণা চালান।

প্রচারণার নেতৃত্ব দেন নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু ও উপ-নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনর রশীদ মুন্না। এ সময় ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, সাধারণ সম্পাদক আবুল কালাম অনু, যুগ্ম-সাধারণ সম্পাদক এমএআরএস মহসিন, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান, ৫০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন, সাহেব আলী, রওশন আলী, সাঈদ মিলন, হাজী আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মনু বলেন, ভোটাররা যেন কেন্দ্রে গিয়ে ভোট দেন। নিজের পছন্দের প্রার্থী নিজে বাছাই করেন। নির্বাচনকে উৎসবমুখর করতে নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানান মনু।

এদিকে, জাতীয় পাটির মরহুম চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সরকারের সময়ে ডেমরা-যাত্রাবাড়ি এলাকায় উন্নয়নের চিত্র তুলে ধরে গণসংযোগ করেছেন ঢাকা -৫ আসনের উপ-নির্বাচনে জাপার প্রার্থী মীর আবদুস সবুর আসুদ। গতকাল ডেমরা থানাধীন ৬৬-৬৭, ৫৮ ও ৬৫ নং ওয়ার্ডে লাঙ্গল মার্কা ভোট চেয়ে তিনি এই গণসংযোগ করেছেন। এ সময় জাতীয় পাটির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় মীর আবদুস সবুর আসুদ বলেন, আসন্ন ঢাকা -৫ উপনির্বাচনে আপনারা একটিবার আমাকে লাঙ্গল মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি স্কুল ও কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাসিক বেতন অর্ধেক করে দিব, কথা দিলাম। 

তিনি বলেন, আমার দল এই এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছে। এখানকার রাস্তাঘাট ছিল না, বন্যাসহ সকল প্রাকৃতিক দুর্যোগের কবল থেকে আপনাদের রক্ষায় আমার নেতা হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ডিএনডি বাধ দিয়ে জনগণকে রক্ষা করেছেন। আমি নির্বাচিত হলে আপনাদের উন্নয়নে ভূমিকা রাখবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //