নির্ভয়ে ভোট দিতে বললেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন

ঢাকা-৫ উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। যাকে খুশি তাকে ভোট দেন। আমি এলাকার সন্তান, জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আপনাদের পাশে থাকব।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ীতে নিজের নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সালাহউদ্দিন আহমেদ।

সালাহউদ্দিনের দাবি, সন্ত্রাসীদের দিয়ে আমার পোলিং এজেন্ট ও দলীয় নেতা-কর্মীদের হুমকি দেয়া হচ্ছে। তারা যেন বাড়ি-ঘরে থাকতে না পারেন সেজন্য ভয়ভীতি দেখাচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা। গত রাতেও কদমতলী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে এই সন্ত্রাসী বাহিনী নানা অপকর্ম করেছে। এ ঘটনায় বোঝা যায় তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তারা সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায়।

ভোটার, পোলিং এজেন্ট, প্রধান নির্বাচনী এজেন্ট ও প্রাথী হিসেবে সালাহউদ্দিন আহমেদ তার নিজের নিরাপত্তা নিশ্চিতের জন্য কমিশনের কাছে দাবি জানিয়ে বলেন, এ বিষয়ে একাধিকবার নির্বাচন কমিশন কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগ দেয়া হয়েছে।

অতীতে তিনবার এলাকার সংসদ সদস্য থাকার কথা উল্লেখ করে সালাহউদ্দিন বলেন, এ এলাকার যাবতীয় উন্নয়ন আমি করেছি। পথ-ঘাটহীন অনুন্নত ও গ্রামীণ এই জনপদকে আধুনিক শহরে রূপান্তর আমার হাতেই হয়েছে।

সংবাদ সম্মেলনে নির্বাচনী প্রচারণায় গণমাধ্যমের সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী ১৭ তারিখ নির্বাচনের দিন পর্যন্ত তা অব্যাহত রাখার আহ্বান জানান বিএনপির এই প্রার্থী।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh