শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবেন সালাহউদ্দিন

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে নির্বাচন কমিশনের (ইসি) প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা-৫ আসন উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। 

এছাড়া তিনি শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবেন বলেও জানান। তিনি বলেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই আমি শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে আছি ও থাকবো ইনশাআল্লাহ। আমার দলের নেতা-কমীরা এ ব্যাপারে সজাগ আছেন।

শুক্রবার যাত্রাবাড়িতে তার নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি এলাকার ভোটারসহ সবার কাছে দোয়া চেয়েছেন।

ঢাকা-৫ উপ-নির্বাচনে ১৮৭ ভোট কেন্দ্রের মাঝে ৮৩টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। ইতোমধ্যে ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তালিকা নির্বাচন কমিশন ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিএনপি প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভির আহমেদ রবিন।

ঢাকার অন্যতম বড় নির্বাচনী আসন ঢাকা-৫। চারটি থানা মতিঝিল (আংশিক), যাত্রাবাড়ি, ডেমরা ও কদমতলী (আংশিক) নিয়ে গঠিত এ আসনে রয়েছে ১৪টি ওয়ার্ড। মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৭১ হাজার ১২৯। এর মাঝে মহিলা ভোটার ২ লাখ ২৯ হাজার ৬৬৫ ও পুরুষ ভোটার ২ লাখ ৪১ হাজার ৪৬৪। ঢাকা-৫ আসনে মোট ভোটকেন্দ্র ১৮৭টি। বুথ সংখ্যা ১ হাজার ৯৫টি। নির্বাচনী তফসিল অনুযায়ী শনিবার সকাল ৯টায় শুরু হয়ে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh