বিএনপির দপ্তরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হওয়ায় আপাতত দলটির দপ্তরের দায়িত্ব পেয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স। 

সম্প্রতি রুহুল কবির রিজভী হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন আরো বেশ কিছুদিন তাকে হাসপাতালে এবং বিশ্রামে থাকতে হবে।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক। এর আগে তিনি দলের কেন্দ্রীয় সহ-দফতর ও সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

২০১৬ সালে বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলের পর থেকে দফতর সম্পাদকের পদটি খালি রয়েছে।  

এদিকে, আজ সোমবার (১৯ অক্টোবর) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সংক্রান্ত একটি চিঠি  প্রিন্সের হাতে তুলে দেন।

চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

চিঠি পেয়েই এমরান সালেহ প্রিন্স চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর সাথে দেখা করেন এবং দলের নির্দেশনার বিষয়ে তাকে অবহিত করেন। রুহুল কবির রিজভীও প্রিন্সকে তার অনুপস্থিতিতে দপ্তরের দায়িত্ব পালনের জন্য সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন এমরান সালেহ প্রিন্স।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা শেষে গাড়িতে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরবর্তীতে তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। ইতোমধ্যে তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছে তাকে আরো কিছুদিন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ও বিশ্রামে থাকতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //