নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: জাপা

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। আর নিয়ন্ত্রণ মানে চাহিদার সাথে পর্যাপ্ত পণ্য সরবরাহ নিশ্চিত করা। মুক্তবাজার অর্থনীতিতে পণ্যের দাম বেঁধে দিয়ে কোনো লাভ হয় না।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকালে লালমনিরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির কঠোর সমালোচনা করে জাপা চেয়ারম্যান বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্য অবস্থায় চোরাবালিতে আটকে আছে। তাদের দলীয় চেইন অব কমান্ড ভেঙে পড়েছে। তাঁদের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া সরকারের সাথে আপোষ করে জামিনে বাইরে থাকলেও রাজনীতি করতে পারছেন না। তারেক রহমানের দুর্নীতির সাজা হয়েছে। তাঁর দেশে আসা অনিশ্চিত। এখন দেশের মানুষের নিকট জাতীয় পার্টি ছাড়া বিকল্প কোনো পার্টি নেই।

জাতীয় পার্টিতে ঘুষখোর, বাটপার, দুর্নীতিবাজ ও মুক্তিযুদ্ধের বিপক্ষের কোনো মানুষের জায়গা হবে না দাবি করে জিএম কাদের বলেন, জনসমর্থনের দিক থেকে দেশে শক্তিশালী তিনটি পার্টি আছে। এরমধ্যে বিএনপির অবস্থা শোচনীয় ও নেতৃত্ব শূন্য। আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকার কারণে মানুষের আস্থা হারিয়েছে। দেশের মানুষ বিকল্প হিসেবে জাতীয় পার্টিকে চাইছে। জাতীয় পার্টিকে একটি ব্র্যান্ড হিসেবে তৈরি করা হবে।

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেকেন্দার আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গল, জেলা জাপা সদস্য সচিব সেকেন্দার আলী প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh