স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির কমিটি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ১১৫ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় উদযাপন কমিটি গঠন করেছে বিএনপি। দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বাধীন এ কমিটির অনুমোদন গত শনিবার রাতে দেয়া হয়। 

গতকাল রবিবার (১ নভেম্বর) বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানান। 

তিনি বলেন, শনিবার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে এই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

তিনি আরো বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে যথাযথ কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের জন্য কমিটির আহ্বায়ক ডা. খন্দকার মোশাররফ হোসেনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। স্থায়ী কমিটির বৈঠকে আগামী ৭ নভেম্বর ‘জাতীয় সংহতি ও বিপ্লব দিবস’ যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্তও নেয়া হয়।

সংবাদ সম্মেলনে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসন উপনির্বাচনে বিএনপি প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় হামলা এবং এ বিষয়ে নির্বাচন কমিশন (ইসি) ও পুলিশ প্রশাসনের নীরবতার নিন্দা জানিয়ে অবিলম্বে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি আহ্বান জানান মির্জা ফখরুল। 

বৈঠকে ফখরুল ছাড়া আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //