সংখ্যালঘুদের বাড়ি-ঘর দখল করছে আ.লীগ: শামা

ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মী ও এমপিরা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানসহ সংখ্যালঘুদের বাড়িঘর-জমি দখল করছে বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

তিনি বলেন, বর্তমান স্বৈরাচার সরকার সব সময় দাবি করে বিএনপি রাষ্ট্রের দায়িত্বে থাকলে সংখ্যালঘুরা নির্যাতিত হয়, এটা মিথ্যে প্রচারণা। এই প্রচারণাবন্ধে দলের নেতাকর্মীদেরকে বাংলাদেশের সুবর্ণজয়ন্তী বছরে সারাদেশ থেকে সংখ্যালঘুদের নিপীড়নের তথ্য তুলে আনতে হবে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় শামা ওবায়েদ এসব কথা বলেন। বড়দিন উপলক্ষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান আয়োজন করে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ফোরাম ঢাকা মহানগর কমিটি।

শামা ওবায়েদ বলেন, আমরা অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করি। দেশের প্রত্যেকটি জেলা, উপজেলা, সর্বস্তরে হিন্দু, মুসলমান, বৌদ্ধ সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করছে। আগামী বছর আমাদের দেশ ৫০ বছরে পা দেবে। বিএনপি প্রথম আওয়ামী লীগের আগে বিভিন্ন ধরনের কমিটি গঠন করেছে।

সারা বছর আমরা স্বাধীনতার ৫০ বছর পালন করবো। বিএনপি মুক্তিযোদ্ধারের দল। ২০২১ সালে প্রতিদিন আমাদের সারা বিশ্বে প্রমাণ করতে হবে আওয়ামী লীগ রাজাকারের দল, শেখ হাসিনা ও শেখ মুজিবের পরিবারের কেউ মুক্তিযুদ্ধে যায়নি, মুক্তিযুদ্ধ করেনি। এই উপমহাদেশের একমাত্র রাষ্ট্রনায়ক যিনি জিয়াউর রহমান যিনি রণাঙ্গণে সরাসরি যুদ্ধ করেছেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিএনপিনেতা নিতাই রায় চৌধুরী, আবদুস সালামসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //