তাপস-খোকনের মতবিরোধ নিরসনের আশায় এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, মতপার্থক্য থাকবে।  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকনের মতপার্থক্য শিগগিরই নিরসন হবে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। এর আগে নওগাঁ ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যকে শপথ বাক্য পাঠ করান তিনি।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকন পাঁচ বছর মেয়রের দায়িত্ব পালন করেছেন।  এখন ব্যারিস্টার ফজলে নূর তাপস নতুন করে দায়িত্ব নিয়েছেন। দায়িত্ব পালনকালীন বা বর্তমানে দায়িত্ব পালন করতে গিয়ে উনাদের মধ্যে কিছুটা মতপার্থক্য থাকতেই পারে।  আমার মনে হয়, সেটা অল্প সময়ের মধ্যে নিরসন হবে।

মন্ত্রী বলেন, মামলা হোক এটা তাপস চাননি এবং তিনি মামলাগুলো প্রত্যাহারের কথা বলেছেন। আমার মনে হয় না এটা খুব বড় একটা কনসার্ন ইস্যু।

উভয়ই একই দলের সাবেক এবং বর্তমান মেয়র হওয়ার কারণে, দলের সুনাম ক্ষুণ্ন হচ্ছে কিনা জানতে চাইলে তিনি বলেন, দেশের নেতৃত্ব দিচ্ছে প্রধানমন্ত্রী। দুই ব্যক্তির মধ্যে ভুল বোঝাবুঝি হবেই। একে খুব বড় করে দেখার মতো কিছু নয়।

দুর্নীতির প্রসঙ্গ টেনে একে অপরকে দোষারোপ করছেন বিষয়টি কীভাবে দেখছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়গুলো বাস্তবতার সঙ্গে কতখানি মিল রেয়েছে তা দ্রুত বের হয়ে যাবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh