দুই ডলারের টিকা পাঁচ ডলারে কেনার অভিযোগ বিএনপির

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ভারত থেকে দুই ডলারের করোনার টিকা পাঁচ ডলারে ক্রয় করে দুর্নীতি ও লুটপাটের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বুধবার (১৩ জানুয়ার) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে ফখরুল এ অভিযোগ করেন।

সমাবেশে ফখরুল বলেন- মামলা, হামলা হুলিয়া দিয়ে গণতন্ত্রের দাবি দামিয়ে রাখা যাবে না। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে প্রয়োজনে রক্ত দিবেন বলেও সরকারকে হুঁশিয়ার করেন বিএনপি এ নেতা।

এর আগে বুধবার সকাল পৌনে ১০টা থেকে বিএনপির বিক্ষোভ সামবেশ শুরু হয়। সমাবেশে গ্রেফতারি পরোয়ানা বাতিলের দাবিতে মুহুর্মুহু স্লোগান দেন দলের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, বিএনপির এই কর্মসূচিকে কেন্দ্র করে পুরো জাতীয় প্রেসক্লাব ও এর আশপাশের এলাকায় বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh