ওবায়দুল কাদেরকে কটূক্তি

বসুরহাটে লাগাতার অবস্থান কর্মসূচি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির প্রতিবাদে নোয়াখালীর বসুরহাটে আজ শনিবারও লাগাতার অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে। 

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যা থেকে ওবায়দুল কাদেরের ভাই নব-নির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে শত-শত নেতাকর্মী উপজেলার বঙ্গবন্ধু চত্ত্বরে অবস্থান করছেন।

অবস্থান কর্মসূচীতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে নানা ধরণের শ্লোগান দিচ্ছেন।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফাইড ফেসবুক আইডি থেকে লাইভে এসে ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলে আখ্যায়িত করেন। আগামী কয়েক দিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দেন ওই ভিডিওতে।

এর প্রতিবাদে শুক্রবার বিকেলে আবদুল কাদের মির্জা এক বিক্ষোভ সমাবেশে বলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার এবং জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি ভেঙে দিতে হবে। যতোক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেওয়া না হবে ততোক্ষণ পর্যন্ত আমাদের অবস্থান ধর্মঘট চলবে।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //