রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে শুক্রবার স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে করা মিছিলে গুলি চালিয়ে নিরীহ মানুষকে হত্যার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদল। এই মিছিল থেকে কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে সংগঠনটির নেতাকর্মীরা। 

শনিবার (২৭ মার্চ) ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।দুপুর ১২টায় মিছিলটি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে এলিফ্যান্ট রোডে এসে শেষ হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সরকারের পক্ষ থেকে নিরীহ মানুষকে গুলি করে হত্যার প্রতিবাদে ছাত্রদল ল্যাবএইড থেকে এলিফ্যান্ট রোড পর্যন্ত বিক্ষোভ মিছিল করেছে। সায়েন্সল্যাব মোড়ে এসে মিছিল থেকে ৮-১০টি গাড়ি ভাঙচুর করা হয়।

এতে আরো বলা হয়, স্লোগানে মুখরিত হয়ে ওঠে মিছিল। মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি জাকিরুল ইসলাম জাকির, মোক্তাদির হোসেন তরু, ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক সাফায়েত রাব্বি আরাফাত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত আহ্বায়ক আকতার এবং সদস্য সচিব আমান উল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh