খালেদার চিকিৎসা চলবে বাসায় রেখে

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের মতোই আছে জানিয়ে তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, অবস্থার পরিবর্তন না হলে বাসায় রেখেই তার চিকিৎসা চলবে।

বুধবার (১৪ এপ্রিল) দুপুর দুইটার দিকে ডা. জাহিদ বলেন, কিছুক্ষণ আগেও খোঁজ নিয়েছি। ম্যাডাম ভালো আছেন। তার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। ম্যাডামের শরীরের যে অবস্থা, সেটি যদি আগামী সপ্তাহে একই রকম থাকে, তাহলে ভয়ের কিছু থাকবে না। এখন তার শরীরের যে অবস্থা তাতে বাসায় রেখে এভাবেই চিকিৎসা চালিয়ে যাওয়া যাবে। 

এর আগে মঙ্গলবার (১৩ এপ্রিল) খালেদা জিয়ার প্রকৃত শারীরিক অবস্থা জানার জন্য বায়োকেমিকেল টেস্টের জন্য তার রক্ত নেয়া হয়। রিপোর্টে সম্পর্কে খালেদা জিয়ার আরেক ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন বলেন, রিপোর্টের অবস্থা খুবই ভালো। তার শরীরে কোনো ইনফেকশন নেই।

ড. মামুন বলেন, আজ রোজা। তাই ইফতারের পরে ম্যাডামকে দেখতে যাবো। কিন্তু আমরা সার্বক্ষণিক তার খোঁজ রাখছি। তিনি ভালো আছেন। আগের মতই আছেন।

লন্ডনে অবস্থানরত তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের তত্ত্বাবধানে দেশে ডা. এফ এম সিদ্দিকীর, ডা. জাহিদ হোসেন. ডা. মামুনের অধীনে খালেদা জিয়ার চিকিৎসা চলছে।

রবিবার (১১ এপ্রিল) খালেদা জিয়া করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে প্রথমে দলের পক্ষ থেকে স্বীকার করা হয়নি। পরে বিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে খালেদা জিয়া করোনায় আক্রান্ত বলে জানান। একইসাথে তিনি বলেন, খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh