আপাতত হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

এভার কেয়ার হাসপাতালে খালেদা জিয়া

এভার কেয়ার হাসপাতালে খালেদা জিয়া

করোনাভাইরাসে আক্রান্ত খালেদা জিয়ার অবস্থা 'স্থিতিশীল' হলেও পরীক্ষার ফল পর্যালোচনা করা পর্যন্ত তাকে হাসপাতালেই রাখা হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকী।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে বিএনপি চেয়ারপারসন খালেদাকে  বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করার পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বাস্থ্য পরীক্ষার জন্য রাত ১০টার দিকে হাসপাতালে নেয়া হয়েছিল খালেদাকে। কিছু পরীক্ষা করার পর রাত ১২টার দিকে তাকে ভর্তি করে নেয়া হয় বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান।

তিনি বলেন, “উনার অবস্থা স্থিতিশীল আছে। আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে হবে। উনি দেশবাসীর দোয়া চেয়েছেন।”

পরে সাংবাদিকদের কাছে খালেদার সর্বশেষ স্বাস্থ্য পরিস্থিতি তুলে ধরেন তার চিকিৎসক দলের প্রধান এফএম সিদ্দিকী।

তিনি বলেন, “আমরা উনার অন্যান্য যেসব পরীক্ষা গত এক বছর করতে পারিনি সেগুলো করাব। রিপোর্টগুলো পেলে তা রিভিউ করব। অস্থির হয়ে উনাকে ভর্তি করালাম। রিপোর্ট ঠিকমত না দেখে আবার নিয়ে গেলাম। একটা দুইটা পরীক্ষার জন্য আবার উনাকে হাসপাতালে নিয়ে আসলাম, এটা ভালো দেখায় না। সেজন্য পরীক্ষাগুলো সারতে আমরা উনাকে কেবিনে ভর্তি করিয়েছি।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টা ৩৫ মিনিটে তিনি গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে হাসপাতালের উদ্দেশে রওনা হন। পরে রাত ১০টা ১০ মিনিটের দিকে তিনি হাসপাতালে এসে পৌঁছান। এ সময় তার সঙ্গে ছিলেন গৃহকর্মী ফাতেমা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh