ঢাকায় সংবাদ সম্মেলন করে সব ফাঁস করব : কাদের মির্জা

৪৭ বছরের রাজনীতির জীবনে এত নির্যাতন-নিপীড়ন দেখেননি বলে জানিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ঢাকায় গিয়ে সংবাদ সম্মেলন করে আমি সবকিছু ফাঁস করে দেব। 

তিনি আরো বলেন, ওবায়দুল কাদের, তার স্ত্রী, এমপি একরাম, নিজাম হাজারীর নির্দেশে এখানকার অস্ত্রধারী সন্ত্রাসীরা তাণ্ডব চালাচ্ছে। নোয়াখালীর ডিসি, এসপি, এডিশনাল এসপি শামিম, নোয়াখালীর ডিবির ওসি, পিবিআইর মুস্তাফিজ, কোম্পানীগঞ্জের ওসি, ইউএনও, এসি ল্যান্ডসহ সবাই একই স্টাইলে তাণ্ডব চালিয়ে যাচ্ছে। 

গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১০টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এসব কথা বলেন তিনি।

কাদের মির্জা বলেন, ‘যারা দলের জন্য দীর্ঘদিন ধরে ত্যাগ স্বীকার করে যাচ্ছে, আজ পুলিশ তাদের গ্রেফতার করছে। এখানে পুলিশ সন্ত্রাসী অভিযান চালিয়ে যাচ্ছে, একতরফা তাণ্ডব চালিয়ে যাচ্ছে। যারা আমার ছেলের ওপর হামলা করেছে পুলিশ এখনো একজনকেও গ্রেফতার করেনি। ভিডিও ফুটেজে সব স্পষ্ট দেখা যাচ্ছে, তাও পুলিশ বলছে তদন্ত চলছে।’

তিনি তার ভাই ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে বলেন, আপনার মন্ত্রণালয়ের অধিকাংশ কর্মকর্তার আজ আমেরিকা, সিঙ্গাপুরে বাড়ি আছে। এগুলোর সব তথ্য আমার কাছে আছে। মুখ বন্ধ করতে পারবে না। আপনি ওবায়দুল কাদের আমার মৃত্যু নিশ্চিত করতে পারবেন না। যতক্ষণ পর্যন্ত আল্লাহ আমাকে বাঁচায় রাখে।

তিনি বলেন, ‘আমি আজকে স্পষ্ট ভাষায় বলছি, আমার এখানে দমন-নিপীড়ন বন্ধ করেন। ওবায়দুল কাদের সাহেব, এগুলো বন্ধ করেন। এগুলো আপনার কারসাজি। আমি আগামী কয়েক দিনের মধ্যে ঢাকায় সংবাদ সম্মেলন করে আপনাদের সব তথ্য ফাঁস করে দেব। আপনার স্ত্রীর সব তথ্য আমার কাছে আছে। আপনার স্ত্রীর অপকর্ম আমরা তুলে ধরেছি। আপনার স্ত্রীকে বাঁচাতে পারবেন না। তিনি এখনো দুদকের মামলার আসামি। আপনি চাপায় রাখছেন।’

কাদের মির্জা আরো বলেন, পুলিশ আমার পৌরসভায় লোক উঠতে দেয় না। গত দুই মাস পৌরসভার দুই লাখ টাকাও ইনকাম হয়নি। অথচ ত্রাণসহ আমার খরচ হয়েছে ৫৫ লাখ টাকা। পুলিশের কারণে কোনো মানুষ উঠতে পারে না। কথায় কথায় পুলিশ তাদের ধরে নিয়ে যায়। আমার পৌরসভার ক্যাম্পাস থেকে পুলিশ কিভাবে মানুষকে নেয়? এ সাহস তাদের কে দিয়েছে? স্থানীয় সরকার মন্ত্রণালয় আমাদের পরিচালনা করে। আমার পৌরসভায় এভাবে হস্তক্ষেপ করার অধিকার তাদের কে দিয়েছে?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //