রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি

সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ

সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ

হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চিফ প্যাট্রন ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন দলের যুগ্ম মহাসচিব ও ছেলে সাদ এরশাদ। 

তিনি বলেন, আলহামদুলিল্লাহ আম্মার অবস্থা ভালো। আমি প্রতিদিনই আম্মাকে দেখতে হাসপাতালে যাই। আজকেও গিয়েছি। তার অবস্থা তেমন সিরিয়াস কিছু না।   

রবিবার (২ মে) বিকেলে সাথে আলাপকালে এসব কথা বলেন সাদ এরশাদ। ডাক্তাররা রওশন এরশাদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করছেন বলে জানিয়ে সাদ এরশাদ বলেন, তেমন কোনো শারীরিক অসুবিধা নেই আম্মার। তার বয়স হয়েছ, এরমধ্যে গরমকাল চলছে। রোজাও রেখেছিলেন। এসব কারণে কিছু শারীরিক সমস্যা দেখা দেয়। এখন সেগুলো ব্যালেন্স করার চেষ্টা চলছে।

হাসপাতালের সাধারণ কেবিনেই রওশন এরশাদের চিকিৎসা চলছে বলে উল্লেখ করে সাদ এরশাদ বলেন, চিকিৎসা শেষ হলেই তিনি বাসায় ফিরে আসবেন। তবে, কবে নাগাদ বাসায় ফিরতে পারবেন, তা ডাক্তারদের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে।

দেশবাসীসহ দলের নেতাকর্মীদের কাছে রওশন এরশাদ সুস্থতার জন্য দোয়া চেয়েছেন বলেও জানান ছেলে সাদ এরশাদ।

গত ৩০ এপ্রিল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রওশন এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। একইদিন রাতে বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান জানান, ম্যাডামের করোনা নেগেটিভ। গরমে ম্যাডামের তার ডি-হাইড্রেশন হয়েছিল। তাই সিএমএইচে ভর্তি করা হয়। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh