দলে অনুপ্রবেশ ঠেকানোর আহবান তথ্যমন্ত্রীর

চট্টগ্রামের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। ছবি: সংগৃহীত

দলের ভেতরে অনুপ্রবেশ ঠেকাতে আরও কঠোর হতে হবে এবং সবাইকে দলে আনা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ‍যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। 

তিনি বলেন, অনেকেই দলের লেবাস ধরে প্রবেশ করতে চাইবে। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।  

শনিবার (১৯ জুন) চট্টগ্রামের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চুয়াল সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। 

দীর্ঘ দুই দশক পর নগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি বিবেচনায় প্রথমবারের মতো এই সম্মেলন ভার্চুয়ালি অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১১টায় জাতীয় সংগীত পরিবেশন ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। 

হাছান মাহমুদ বলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিনিয়ত মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছেন। জনগণকে বিভ্রান্ত করছেন। জনগণ এই মিথ্যাচার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

তিনি বলেন, এই ভার্চুয়াল সম্মেলনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়েছে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে অল্প সময়ে ব্যাপক সাড়া জাগিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। করোনা মহামারির সময়ে সেবা নিয়ে মানুষের পাশে ছিলো, এখনও আছে।

ড. হাছান মাহমুদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। করোনার মধ্যেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। সামাজিক, অর্থনৈতিক সব সূচকে আমরা পাকিস্তানকে ছাড়িয়ে গেছি। জননেত্রী শেখ হাসিনা'র উন্নয়ন গণমাধ্যমে প্রচারের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দিতে হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //