করোনায় পাবনা জেলা শ্রমিকদল সভাপতির মৃত্যু

পাবনা জেলা শ্রমিকদল সভাপতি মো. ওসমান গনি খান

পাবনা জেলা শ্রমিকদল সভাপতি মো. ওসমান গনি খান

করোনা আক্রান্ত হয়ে পাবনা জেলা শ্রমিকদল সভাপতি মো. ওসমান গনি খান (৫৫) মারা গেছেন। শনিবার (১৯ জুন) বিকেল ৪ টার দিকে ঢাকার গ্যাষ্টোলিভার হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। 

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিমা হাসান খান সুইট এ তথ্য নিশ্চিত করেন। 

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিমা হাসান খান আরো জানান, বেশ কিছুদিন ধরে তিনি জ্বর শ্বাসকষ্টসহ করোনা জটিলতায় ভুগছিলেন। চারদিন আগে ঢাকার গ্যাষ্টোলিভার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বিকেল ৪ টার দিকে তিনি ইন্তেকাল করেন। তার বাড়ি পাবনা জেলার আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামে। শহরের ভাড়া বাসায় তিনি বসবাস করতেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। 

এ বিষয়ে পাবনার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনায় ওসমান গনি খানের মৃত্যুর বিষয়ে তিনি অবহিত নন। তবে বিষয় সম্পর্কে খোঁজ নেবেন বলে জানান। 

এদিকে সিভিল সার্জন অফিস সূত্র জানায়, পাবনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জন নতুন করে শনাক্ত হয়েছে।

বিএনপি মহাসচিবের শোক: সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম ওসমান গণি পাবনা জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তার সক্রিয় অংশগ্রহণও ছিলো প্রশংসনীয়। তার মৃত্যুতে পাবনা জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুমের শোকাহত পরিবারবর্গকে এই বিশাল শোক সহ্যের ক্ষমতা দান করেন। আমি মরহুম ওসমান গণি এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //