এরিক ও বিদিশার নিরাপত্তা শঙ্কায় জিডি

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সন্তান শাহাতা জারাব এরিক এরশাদ ও তার মা বিদিশা এরশাদের নিরাপত্তায় সাধারণ ডায়েরি করেছেন এরশাদের রেখে যাওয়া ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। 

বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে গুলশান থানায় তিনি এ জিডি করেন। ডায়েরি নম্বর- ৬৫৫। 

শুক্রবার দুপুরে কাজী মামুন বলেন, সংবাদ সম্মেলন করার পর থেকে সাবেক রাষ্ট্রপতির প্রেসিডেন্টপার্কের বাসা, এমনকি আমার চলাফেরা ও অফিসের আশে পাশে অপরিচিত লোকজনের চলাফেরা করতে দেখা গেছে। এতে আমি সাবেক রাষ্ট্রপতির সন্তান এরিক ও তার মায়ের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েছি। ভবিষ্যত চিন্তা করে আমি বিষয়টি জানিয়ে থানায় জিডি করেছি।

জিডিতে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের  একমাত্র সুবিধাভোগী শাহাতা জারাব এরশাদ এরিক, পিতা. হুসেইন মুহম্মদ এরশাদ, মাতা. বিদিশা এরশাদ, ১০ প্রেসিডেন্ট পার্ক, দূতাবাস রোড, বারীধারা, ঢাকা বসবাস করে আসছেন। কিছু দিন ধরে লক্ষ্য করতে পারছেন ১০ প্রেসিডেন্ট পার্ক, দূতাবাস রোডস্হ আশেপাশে অপরিচিত কিছু লোক সন্দেহ জনক ভাবে ঘোরাফেরা করছে এবং প্রেসিডেন্ট পার্কের উপর নজরদারী করছে। এমতাবস্থায় শাহাতা জারাব এরশাদ এরিক ও তার মা বিদিশা এরশাদ এর নিরাপত্তা নিয়ে আমি শঙ্কিত।অতএব, উপরোক্ত বিষয়টি আপনার থানায় সাধারণ ডায়েরি (জিডি) ভুক্ত করতে মর্জি হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //