খালেদা জিয়ার জ্বর কিছুটা কমেছে

কয়েকদিন জ্বরে ভোগার পর জ্বর কিছুটা কমেছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার। করোনা থেকে সুরক্ষায় গত ১৯ জুলাই বিকালে রাজধানীর মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল প্রাঙ্গণে প্রথম ডোজের টিকা নেন তিনি। এরপর থেকে তিনি জ্বরে ভুগছেন। তবে তার গায়ের জ্বর কমতে শুরু করেছে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বৃহস্পতিবার রাতে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ কথা জানান।

তিনি বলেন, ম্যাডামের শরীরের তাপমাত্রা গতকালের চেয়ে কিছুটা কমেছে।

এর আগে ঈদুল আজহার দিন বুধবার রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার বাসায় গিয়ে তার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে সেখান থেকে বের হয়ে মির্জা ফখরুল তার সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানান।

এ সময় তিনি বলেন, গত ১৯ জুলাই টিকা নেওয়ার পর ম্যাডামের জ্বর এসেছে। ডাক্তারের মতামত অ্যাডভান্স চিকিৎসার জন্য তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন।

১৯ জুলাই শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে যুক্তরাষ্ট্রের মডার্নার টিকা নেন খালেদা জিয়া। এদিন তার বাসার আরও পাঁচজন টিকা নেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //