হেলেনা জাহাঙ্গীর আটক

আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে র‌্যাবের একটি দল তার গুলশানের বাসায় অভিযান চালায়। এসময় তার বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া যায়। মাদক উদ্ধারের ঘটনায় তাকে আটক করে র‍্যাব সদর দফরে নেওয়া হবে বলে জানিয়ে র‍্যাবের একটি সূত্র।

জানা গেছে, গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৫ নম্বর ভবনটির তৃতীয় তলায় থাকেন হেলেনা জাহাঙ্গীর। রাত ৮টায় তার বাসায় অভিযান শুরু করে র‍্যাব।

র‌্যাব মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক ইমরান খান বলেন, র‌্যাবের একটি টিম হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়েছে।

সম্প্রতি ফেসবুকে 'বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ' নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর-এর নাম আসায় তাঁকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

চুমকি বলেন, 'তিনি (হেলেনা) এগুলো আমাদের না জানিয়ে করেছেন। আমি ইতিমধ্যে আমাদের দপ্তরে জানিয়েছি তাকে অব্যাহতির চিঠি দিয়ে দেয়ার জন্য। আমাদের উপকমিটিতে যেহেতু তিনি নিয়মনীতি ভঙ্গ করেছেন, তাই তার সদস্যপদ আমরা বাতিল করে দিয়েছি।'

হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

র‍্যাব সূত্র জানায়, অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। কোথা থেকে এই মাদক এলো সে বিষয় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাকে র‍্যাব সদর দফতরে নেওয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //