মাহবুব তালুকদারের বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রতিযোগিতাহীন ভোট ও ভোটারদের অনাগ্রহ, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের এমন বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। বরং করোনাকালেও সাম্প্রতিক স্থানীয় সরকার নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল প্রায় ৬৯ শতাংশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সরকারি বাসভবনে ব্রিফিংয়ের সময় ওবায়দুল কাদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইউনিয়ন পরিষদ নিয়ে কমিশনার মাহবুব তালুকদারের বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। একটি দায়িত্বশীল জায়গায় থেকে এ ধরনের বক্তব্য কিভাবে দেন তিনি? বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করেনি, কিন্তু মাহবুব তালুকদার তো নির্বাচনে বিএনপিকে আনতে পারেননি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশ যখনই এগিয়ে যায় বিএনপির নেতৃত্বে প্রতিক্রিয়াশীল একটি মহল দেশের অগ্রযাত্রার গতিকে থামিয়ে দিতে চায়। তারা চায় দেশকে অস্থিতিশীল করে তুলতে এবং আন্দোলনের নামে জনগণের সম্পদ বিনষ্ট করতে। আসলে বিএনপিই মানুষের আশা-আকাঙ্ক্ষার কোনও মূল্য দেয়নি।

বেগম খালেদা জিয়ার সাজার ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, সরকার তাকে বেআইনিভাবে সাজা দিয়ে বন্দি রাখেনি বরং বাসায় থেকে চিকিৎসা গ্রহণের সুযোগ করে দিয়েছে। আসলে বিএনপির কৃতজ্ঞতাবোধ নেই। থাকলে তারা শেখ হাসিনার উদারতার কাছে কৃতজ্ঞ থাকত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //