রাজপথে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতা-কর্মীদের রাজপথে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

শুক্রবার (২৯ অক্টোবর) রংপুরে তার নির্বাচনী এলাকা রংপুর-৪ পীরগাছা-কাউনিয়া উপজেলার দলীয় নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার জন্য সম্মিলিত ভাবে কাজ করতে হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘দেশ বিরোধী কোন অপশক্তি যেন নির্বাচিত হয়ে সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে, সে দিকে সকলকে নজর রাখতে হবে।’ 

বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতা-কর্মীদের রাজপথে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। 

মতবিনিময় সভায় কাউনিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও হারাগাছ পৌর সভার মেয়র মো. আনোয়ারুল ইসলাম মায়া সভাপতিত্ব করেন। সভায় রংপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মো. মমতাজ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. রেজাউল করিম রাজু, মহিলা বিষয়ক সহ-সভাপতি রোজি রহমান এবং কাউনিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নানসহ উপজেলার আওয়ামী লীগ মনোনীত নির্বাচনী প্রার্থী, দলীয় নেতা-কর্মী ও  স্থানীয় বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী রংপুর-লালমনির হাট মহাসড়কের পাশে নব্দীগঞ্জে প্রয়াত পুত্র অপু মুনশি ক্যান্সার হাসপাতাল নির্মাণ কাজ পরিদর্শন করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //