মেয়র জাহাঙ্গীর বহিষ্কার: গাজীপুরে আ.লীগের আনন্দ মিছিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের বীর শহীদদের নিয়ে বিতর্কিত মন্তব্যের অডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ার ঘটনায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

মেয়র জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সাথে তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়েছে। 

এদিকে সিটি মেয়র জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কারের খবর পেয়ে রাতে গাজীপুর শহরে আনন্দ মিছিল বের করেছে জাহাঙ্গীর বিরোধী দলীয় নেতা কর্মীরা। মিছিলটি শহরের রাজবাড়ি সড়কসহ গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। 

মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল হাদী শামীম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত মল্লিক বাবু, সাইফুল ইসলাম ভোলা, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নাহিদ মোড়ল, ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ ঢালীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের প্রায় অর্ধশত নেতা কর্মী মিছিলে উপস্থিত ছিলেন।

এছাড়াও গাজীপুর মহানগরের টঙ্গী, চান্দনা চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল বের হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //