বিদ্রোহী প্রার্থীর পক্ষে থাকায় পদ হারালো ৮ নেতা

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় আওয়ামী লীগের পাঁচ নেতা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আটজন দলীয় পদ হারালেন। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাওয়াল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জাব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সই করা পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশ্বনাথ চৌধুরী ও মংচিং চৌধুরী, বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিক হাওলাদার ও কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অংচাইনু মারমা, সাধারণ সম্পাদক সুরেজ তংচঙ্গ্যা। এছাড়া সংগঠন থেকে অব্যাহতি পেলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী। 

প্রসঙ্গত, রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আদোমং মারমাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঞোমং মারমা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করায় এর আগে তাকেও বহিষ্কার করে আওয়ামী লীগ। এবার আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের আরো আট নেতা পদ হারালেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //