দুপুরে মির্জা ফখরুলের সংবাদ সম্মেলন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ বুধবার (২৪ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করবেন। এর আগে খালেদা জিয়ার বিষয়ে কর্মসূচি ও এ বিষয়ক দলের অবস্থান নেতাদের সামনে তুলে ধরতে যৌথ সভা অনুষ্ঠিত হবে।

আজ বুধবার (২৪ নভেম্বর) দুপুর ১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এটি অনুষ্ঠিত হবে।

এতে মির্জা ফখরুলের সভাপতিত্বে দলের যুগ্ম-মহাসচিব, সম্পাদকমণ্ডলী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়ে বলেন, যৌথসভা শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলন করবেন।

দলীয় সূত্র জনায়, সভা থেকে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার বিষয়ে কর্মসূচি দেবে বিএনপি। গত সোমবার স্থায়ী কমিটির সভায় এ সংক্রান্ত সিদ্ধান্ত গৃহীত হয়েছে। 

এর আগে গতকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার অবস্থা ‘এখনও গুরুতর’ বলে জানান মির্জা ফখরুল। 

গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিয়মকালে তিনি বলেন, ম্যাডাম অত্যন্ত গুরুতরভাবে অসুস্থ। অর্থাৎ যেকথা আমি বলেছিলাম প্রথম দিনে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। এই কথাটাই অ্যাপ্রুপ্রিয়েট। উনার অবস্থা স্টিল ক্রিটিক্যাল। এটা বলা যাবে না যে, উনি বিপদের বাইরে বেরিয়ে এসেছেন। স্টিল ইটস ভেরি ডিফিকাল্ট।

তিনি আর বলেন, মোদ্দা কথা হচ্ছে, তাকে অতি দ্রুত, সময় নষ্ট না করে বিদেশে অ্যাডভান্স সেন্টারে পাঠানো অত্যন্ত জরুরি হয়ে পড়েছে। এটা চিকিৎসকদের কথা। সরকারের কাছে আমি আবেদন জানিয়েছিলাম যে, রাজনৈতিক চিন্তাভাবনাকে প্রাধান্য না দিয়ে জীবনকে বিশেষ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জীবনকে। বাংলাদেশের প্রেক্ষাপটে গণতন্ত্রের জন্য, দেশের উন্নয়নের জন্য, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের জন্য, একটা স্থিতিশীল অবস্থা সৃষ্টি করবার জন্য উনাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা করে সুস্থ করে নিয়ে আসা অত্যন্ত জরুরি বলে আমরা মনে করি। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //