‘ভরাডুবির ভয়ে নৌকার প্রার্থীরা গণ্ডগোল করে বিজয়ী হচ্ছে’

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভরাডুবির ভয়ে নৌকার প্রার্থীরা গণ্ডগোল করে বিজয়ী হচ্ছে। আমরা এখন আর সরকারের কোনো অংশ নই। আমরা বিরোধী দল। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের অংশগ্রহণ ছিলো। কিন্তু বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ কর্মীরা আমাদের প্রার্থীর ওপর হামলা করেছে। পোস্টার ছিঁড়ে ফেলেছে। ফলে আমরা আগামীতে বিএনপির মতো নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছি।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুর ১২টায় সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, দেশে দ্রব্যমূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সেদিকে সরকারের কোনো দৃষ্টি নেই। দেশের মানুষের নিরাপত্তা নেই। এ কারণে বিদ্রোহী প্রার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এ সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার কোনো মানে হয় না। দেশকে উন্নয়নের পথে নিতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসানোর চিন্তা করছে জনগণ। আগামীতে এর সুফল পাবে পার্টি ও দেশবাসী।

মহাসচিবের দায়িত্ব পাওয়ার পর পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করার উদ্দেশে রংপুর যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

এই সময় তার সফরসঙ্গী ছিলেন- পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, নীলফামারী-৪ (সৈয়দপুর -কিশোরগঞ্জ) আসনের এমপি আহসান আদেলুর রহমান, রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, জাতীয় পার্টির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //