রাতে প্রশাসন কিভাবে ভোট নেয় আমি দেখছি: কাদের মির্জা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, চরফকিরা ইউনিয়নে আগের দিন রাতে ভোট নিয়ে নেয়া হয়েছে। পরের দিন এটা ছিল আইওয়াশ। আগের দিন রাতে প্রশাসন কিভাবে ভোট নেয় আমি দেখছি। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে লাল কার্ড দেখানো হবে বলেও মন্তব্য করেছেন তার ছোট ভাই কাদের মির্জা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে তার অনুসারী উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীদের সাথে ইউপি নির্বাচন পরবর্তী এক মত বিনিময় সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

কাদের মির্জা সপ্তম ধাপে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৮টি ইউনিয়নে অনুষ্ঠিত (ইউপি) নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জের ভোটারদের লাল কার্ড দেখিয়েছেন। আপনাকে লাল কার্ড দেখানো হবে। আপনি স্মরণ রাখবেন ওবায়দুল কাদের সাহেব, আপনি আপনার স্ত্রীর কথায় কোম্পানীগঞ্জের এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবেন বলেও মন্তব্য করেন।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে প্রতীক বিহীন ইউপি নির্বাচন হয়েছে। এটাও একটা চক্রান্ত-ষড়যন্ত্র। ওবায়দুল কাদের সাহেব মূলত তার ভাগনেদের জিতানোর জন্য এ পদক্ষেপ নিয়েছেন। ভোটের আগের দিন আমার কাছে খবর এলো তিন ভাগনেকে জিতাতে হবে। এটা ওনার নির্দেশ। ডিসি-এসপিকে বলে দেয়া হয়েছে। তারা সে মোতাবেক কাজ করছে। আমাকে একটা গুরুত্বপূর্ণ জায়গা থেকে বিষয়টা জানানো হয়েছে। ওনার নাকি সিদ্ধান্ত জামাতের তিন প্রার্থীকে হারাতে হবে। এ দুটি পরিকল্পনা নিয়ে প্রশাসন নির্বাচন শুরু করে।  

তিনি তার ভাগনে রিমনকে ইঙ্গিত করে অভিযোগ করে বলেন, রামপুরে আমার পুরো পরিবারের ইজ্জত হরণ করেছে। আমার ছেলেকে মেরেছে। 

এ সময় কাদের মির্জা তার সক্রিয় অনুসারীদের নিয়ে আরো নতুন উদ্যোগে কাজ করার ঘোষণাও দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //