‘মওদুদ আহমদকে মেরে ফেলা হয়েছে’

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী হাসনা মওদুদ। 

আজ শনিবার (১২ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবে মওদুদ আহমদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় এ অভিযোগ তোলেন হাসনা মওদুদ। 

প্রেসক্লাবে ব্যারিস্টার মওদুদ আহমদ স্মৃতি পরিষদে এ স্মরণসভার আয়োজন করা হয়।

সভায় হাসনা মওদুদ বলেন, মওদুদ করোনায় মারা যাননি। তার অসুখ ধরা যায়নি। আমি শুনেছি, তাকে মেরে ফেলা হয়েছে। আমাকেও হয়তো কেউ মেরে ফেলবে।

তিনি আরো বলেন, মওদুদ সাহেবের শূন্য স্থান আমি শূন্য হতে দেব না। আমি তার স্বপ্ন বাস্তবায়ন করব। নোয়াখালী-৫ আসনের মানুষের পাশে থাকব। মওদুদ যেভাবে গণতন্ত্র ও মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করে গেছেন আমি সে রকম করেই আমি এলাকায় সেবা করার চেষ্টা করব।

সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, অবসরপ্রাপ্ত বিচারপতি মো. আবদুল মতিন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবেদীন, সংগীত ব্যক্তিত্ব মুস্তাফা জামান আব্বাসী, সিপিডির বিশেষ ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্যসহ আরো অনেকে মওদুদ আহমদকে স্মরণ করে বক্তব্য রাখেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //