১২ ছাত্রনেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি ফয়েজ উল্লাহ, সাধারণ সম্পাদক দীপক শীল, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতুসহ সাবেক-বর্তমান ১২ বাম ছাত্রনেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর বিক্ষোভ সমাবেশ ও মিছিল আয়োজন করে।

আজ শনিবার (২ এপ্রিল) বিকেল ৫টায় রাজধানীর পুরানা পল্টন এলাকায় এ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, এক দিকে সরকার লাগামহীনভাবে দ্রব্যমূল্যের দাম বাড়াচ্ছে, অন্যদিকে প্রতিবাদ করতে গেলে মিথ্যা মামলা দিচ্ছে। এ সরকার বার বার তার ফ্যাসিবাদী চরিত্র প্রকাশ করছে। শুধু এখন নয়, এর আগেও সরকার এভাবেই জনগণকে অবরুদ্ধ করে রেখেছে। সরকার জনগণের থেকে বিচ্ছিন্ন হয়ে রাষ্ট্র পরিচালনা করছে। আজ আর জনগণ রাষ্ট্রের সঙ্গে যুক্ত থাকতে পারছে না। সরকারের প্রতিটি পদক্ষেপই আজ জনগণ মারার পদক্ষেপ।

তারা আরও বলেন, ১২ ছাত্রনেতার বিরুদ্ধে দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। নয়তো এদেশের ছাত্র সমাজ এ মিথ্যা মামলার প্রতিবাদে সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবে।

ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সভাপতি শাহরিয়ার ইব্রাহিম মিমোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লাভলী হকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগরের সাংগঠনিক সম্পাদক প্রিজম ফকির, সহ সভাপতি সালমান রাহাত, কেন্দ্রীয় কোষাধ্যক্ষ শামিম হোসেন, কেন্দ্রীয় স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক প্রীতম ফকির, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শুভ মিত্রসহ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //