পুলিশ সব শক্তি দিয়ে সরকারকে টিকিয়ে রেখেছে: রিজভী

পুলিশের ভেতরে মানবতা নেই উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, মানবতা নেই বলেই আপনারা সকল শক্তি দিয়ে শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখছেন। কারণ শেখ হাসিনার টিকে থাকলে তা‌দের সব অবৈধ কর্মকাণ্ড টিকে থাকবে। এ জন্যে তিনি জনগণ, গণতন্ত্র ও নির্বাচনকে তোয়াক্কা করে না।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) নয়াপল্টনের ভাসানী ভবনে জিয়া মঞ্চের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা এবং ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, আমরা এক বর্বর আদিম যুগে বাস করছি। নিউ মার্কেটের ঘটনায় হেলমেটধারী ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে অথচ মামলা দিল বিএনপি নেতাকর্মীদের নামে। কারণ আপনারা জনগণের পুলিশ ডিপার্টমেন্ট না। শেখ হাসিনার ব্যক্তিগত লাঠিয়াল বাহিনী। একেবারে ব্যক্তিগত লাঠিয়াল বাহিনী বলেই আজকে এ আচরণ করছেন।

কলাবাগান মাঠে শিশুরা খেলাধুলা করবে বলে উল্লেখ করে রিজভী বলেন, সেই মাঠ তারা রাখবে না। পুলিশ স্টেশন স্থাপন করবে। সেখানে একজন প্রতিবাদ করেছে বলে শিশুসহ ওই নারীকে ধরে নিয়ে গেছে। কেন? ঢাকা থেকে খেলার মাঠ, পানির লেক, পরিবেশ রক্ষা করার গাছ থাকবে না। আর মানুষ প্রতিবাদও করবে না! প্রতিবাদ করলে মা-ছেলেকে থানায় আটকে রাখবে। সাংবাদিকরা ওসিকে জিজ্ঞেস করেছিলেন যে কী মামলা হয়েছে। ওসি উত্তর দিতে পারেনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব প্রমুখ।


Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //