ঈদের পর সরকারের পতন হবে : দুলু

রোজা ও ঈদের পর দুর্বার আন্দোলন গড়ে তুলে সরকারের পতন ঘটানো হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে নগরীর ভুবনমোহন পার্কে রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশে এসব কথা বলেন তিনি।

ঢাকার নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার বিএনপি নেতা মকবুল হোসেনের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করা হয়।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, করোনার কারণে দেশ, সারা পৃথিবী অচল হয়ে গিয়েছিল। এ কারণে আমাদের সাংগঠনিক কার্যক্রম সবকিছু বন্ধ ছিল। রোজা ও ঈদের পর দুর্বার আন্দোলন গড়ে তুলে সরকারের পতন ঘটানো হবে।

বিএনপির এই নেতা বলেন, দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থা, মানুষের কথা বলা, ভোটের অধিকার, গণতন্ত্রের শাসনব্যবস্থা কায়েম না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

এ সময় দুলু আরো বলেন, নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় কারা জড়িত তাদের ছবি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। অথচ রাজনৈতিক উদ্দেশ্যে এ ঘটনার দায় বিএনপির ওপর চাপাচ্ছে সরকার।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও মহানগর বিএনপির সদস্যসচিব মামুন অর রশিদ।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //