বাব-মার কবরের পাশে শায়িত হবেন এম এ মান্নান

আজ শুক্রবার (২৯ এপ্রিল) বাদ জুমা গাজীপুরে জয়দেবপুরে সালনা পারিবারিক কবরস্থানে বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নানকে দাফন করা হবে।

আজ শুক্রবার জেলার জয়দেবপুরে জুমা নামাজের পর এলাকার সালনা স্কুল মাঠে জানাজা শেষে সালনা পারিবারিক কবরস্থানে বাবা-মা ও স্ত্রীর কবরের পাশে তাকে দাফন করা হবে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে সাবেক এই মন্ত্রীর দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির আরো অনেক জ্যেষ্ঠ নেতা জানাজায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বৃহস্পতিবার রাতে বাদ এশা বাড়িধারা ডিওএইচএস মসজিদে অধ্যাপক এম এ মান্নানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। 

আজ শুক্রবার গাজীপুর জয়দেবপুর রাজবাড়ী মাঠে বাদ জুমা তার তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।  

এর আগে বুধবার (২৭ এপ্রিল) এম এ মান্নানের শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়। দীর্ঘদিন ধরে নানান রোগে ভুগছিলেন এম এ মান্নান।

শায়রুল কবির খান বলেন, এম এ মান্নান গাজীপুর সিটি করপোরেশন মেয়র থাকা সময়ে ২০১৫ সালে নিজ বাসা থেকে গ্রেপ্তার হন। রাজনৈতিকভাবে নানান হয়রানি পর ২০১৭ সালে আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি।

৭২ বছর বয়সী এম এ মান্নান দীর্ঘদিন অসুস্থ থাকার কারণে রাজনীতিতে নিষ্ক্রিয় হয়ে পড়েন। দলীয় কোনো অনুষ্ঠানেও তিনি অংশ নিতেন না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //