লুটপাটকারী সরকারকে বিদায় করতে হবে: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খুনি, লুটপাটকারী সরকারকে বিদায় করতে হবে। যাকে পছন্দ করবেন তাকে ভোট দিবেন। জনগণের পছন্দমত নির্বাচিত সরকার গঠন করতে হবে।

আজ শনিবার (২ জুলাই) দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর গ্রামের বাজারে নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বর্তমান সরকার খুনি, দাগী, লুটপাট ও দুর্নীতিবাজদের জন্য। বিএনপি বিশ্বাস করে মানুষ মানুষের জন্য।

গয়েশ্বর বলেন, দায়িত্বশীল দলের নেতাকর্মী হিসেবে আমাদের দায়িত্ব জনগণের পাশে থাকা। কারণ মানুষ মানুষের জন্য। কিন্তু বর্তমান সরকার মানুষের জন্য না। 

তিনি বলেন, আমরা দুস্থ, আপনারও দুস্থ। পদ্মা সেতুর উদ্বোধনে কোটি টাকা খরচ না করে সুনামগঞ্জের বন্যা কবলিত মানুষের জন্য দিলে মানুষের উপকার হতো। কিন্তু তা না করে কোটি টাকা খরচ করে ৫০০ বাথরুম তৈরি করা হয়েছিল। 

সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর, লালপুর, টুকের বাজার,  জগাইরগাঁওসহ আশপাশ এলাকার পাঁচ শতাধিক নারীকে ৫০০ শত টাকা করে সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে  বক্তব্য রাখেন- নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট নিপুন রায়, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুল প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //