সাংগঠনিক সম্পাদকদের সাথে বৈঠকে শেখ হাসিনা

আওয়ামী লীগের আট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকদের সাথে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ও দলটির সভাপতি শেখ হাসিনা। 

আজ রবিবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক শুরু হয় বলে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সারাদেশের জেলা ও উপজেলা কমিটি গঠন কতটা সম্পন্ন হয়েছে আর কতটা বাকি আছে—এসব প্রতিবেদন নিয়ে আগে থেকেই গণভবনে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছিল।

বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও উপস্থিত আছেন-  সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সিলেট বিভাগে শাখাওয়াত হোসেন শফিক, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, খুলনা বিভাগের সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও বরিশাল বিভাগের সাংগঠনিক আফজাল হোসেন।

প্রসঙ্গত, সারাদেশে আওয়ামী লীগের ৭৮টি সাংগঠনিক জেলা রয়েছে। এর মধ্যে ৪৪টি জেলার সম্মেলন হয়েছে। বাকিগুলোতে ডিসেম্বরের আগেই শেষ করার কথা রয়েছে।

এদিকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র তৃণমূল থেকে দলকে ঢেলে সাজাতে চান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তবে করোনা ভাইরাসসহ নানা কারণে দলটির তৃণমূল নেতাদের সাথে সেই বৈঠক অনুষ্ঠিত হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এখন থেকে সিরিজ বৈঠকে বসছেন আওয়ামী লীগ সভাপতি।

জানা যায়, সাংগঠনিক সম্পাদকদের বৈঠক থেকে বিভিন্ন কমিটি গঠনসহ পরবর্তী কর্মসূচি চূড়ান্ত করা হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //