বিভ্রান্ত করতেই খালেদার অসুস্থতার খবর ছড়ানো হয়: ফখরুল

বিভ্রান্তি সৃষ্টি করতেই খালেদা জিয়ার অসুস্থতার খবর ছড়ানো হয় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে রাজধানীর গুলশানে দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান।

এর আগে, দুপরে হঠাৎ খালেদা জিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। কোন কোন গণমাধ্যম তাকে আবারো হাসপাতালে নেয়া হচ্ছে বলে জানায়। পরে বিএনপির পক্ষ থেকে জানানো হয়, খালেদা জিয়া বাসায় আছেন এবং সম্পূর্ণ সুস্থ আছেন।

খালেদা জিয়ার অসুস্থতার খবর প্রসঙ্গে ফখরুল ইসলাম আলমগীর বলেন, ম্যাডাম ভালো আছেন। তার প্রতিটি টেস্টের রিপোর্ট ভালো। কোনো সমস্যা নেই। হাসপাতাল থেকে সবশেষ বাসায় আসার পর এমন কিছু হয়নি যে এই মুহুর্তে হাসপাতালে যেতে হবে। মূলত হচ্ছে অসুস্থতার মধ্যে তিনি সুস্থ আছেন।

তিনি উষ্মা প্রকাশ করে বলেন, আপনারা কোথা থেকে কী শুনেছেন? দিস ইস রিডিকুলাস। অদ্ভুতকাণ্ড! আমাকে কয়েকজন প্রশ্ন করেছেন। আমি বললাম, কোথা থেকে শুনলেন। আমি ডা. জাহিদ হোসেনকে ফোন দিলাম। কী জানি আমি তো নাও জানতে পারি। কিন্তু ডা. জাহিদ বললেন— আমি তো এখন পর্যন্ত কিছু জানি না!

বিএনপি মহাসচিব আরো বলেন, এটা ছড়ানোর কারণ আছে, জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার মিশেল ব্যাচেলেট ঢাকায় সফরে এসে গুম খুন ও বিচারবর্হিভূত হত্যাকাণ্ড নিয়ে কথা বলেছেন, তাই একটা ইস্যুকে অন্য ইস্যুতে নিয়ে যাওয়া। মূলত বিভ্রান্তি সৃষ্টি করতেই এটা করা হয়েছে। এগুলো ওদের বহু পুরোনো খেলা। এই মিথ্যাটা প্রচার করা হয়েছে এই কারণেই। তিনি (খালেদা জিয়া) এখন খুব ভালো আছেন। কোনো সমস্যা নেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //