ICT Division

চলতি মাসেই ১০৫ কমিটি পাবে স্বেচ্ছাসেবক লীগ

চলতি মাসের ৩০ তারিখের মধ্যে দেশের ১০৫টি সাংগঠনিক জেলায় সম্মেলনের মাধ্যমে শক্তিশালী কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভা শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

তিনি বলেন, ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, মুন্সিগঞ্জ, গোপালগঞ্জ, মাদারীপুর, ফরিদপুর, শরীয়তপুর, রাজবাড়ী, নরসিংদী, মানিকগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, ময়মনসিংহ জেলায় ১০৫টি উপজেলা ও তার অধীন থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে সংশ্লিষ্ট জেলা কমিটির সমন্বয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের জন্য দায়িত্ব প্রদান করা হয়েছে।

আফজালুর রহমান বাবু জানান, প্রথম ধাপে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের আওতাধীন ১২৯টি ওয়ার্ডে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, জাতীয় পরিষদের নেতাদেরকে মহানগরের নেতাদের সাথে সমন্বয় করে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠন করার লক্ষ্যে ওয়ার্ড ভিত্তিক দায়িত্ব প্রদান করা হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু বলেন, অশুভ অপশক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে সারা দেশে গভীর চক্রান্তে লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রকারীদের অশুভ অপতৎপরতা প্রতিহত করতে সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, জাতীয় পরিষদ, জেলা ও মহানগরের সমন্বয়ে সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে মাসব্যাপী সাংগঠনিক কর্মসূচি ঘোষণা করছি।

আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে সংগঠনের ঢাকা মহানগরের কমিটি করার কথা জানিয়ে সাচ্চু বলেন, নতুন-পুরাতনের সমন্বয় করে ত্যাগী ও রাজপথের দুঃসময়ের কর্মীদের অগ্রাধিকার দিয়ে কমিটি করা হবে। নতুনদের ক্ষেত্রে ছাত্রলীগের সাবেকদের দিয়ে সাজানো হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //