ICT Division

কল্যাণ পার্টি থেকে ২ কেন্দ্রীয় নেতার পদত্যাগ

সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের নেতৃত্বাধীন বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় পর্যায়ের দুজন নেতা পদত্যাগ করেছেন। তারা হলে-ভাইস চেয়ারম্যান এম এন মোস্তফা নূর ও ওবায়দুল্লাহ মামুন। সোমবার তারা পদত্যাগের কথা জানান। 

কল্যাণ পার্টির একটি সূত্র জানায়, দলটিতে জামায়াত থেকে আসা নেতাকর্মীদের প্রভাব বিস্তারের কারণে পুরনো নেতারা কোণঠাসা হয়ে পড়েন। সর্বশেষ গত রোববার  বিএনপির সঙ্গে মতবিনিময়ে ‘জামায়াতপন্থিদের’ প্রাধান্য দেওয়ায় পদত্যাগের ঘটনা ঘটেছে। পদত্যাগের বিষয়ে ভাইস চেয়ারম্যান এম এন মোস্তফা নূর বলেন, ‘দীর্ঘদিন ধরে পার্টিতে গঠনতন্ত্রের চর্চা দেখছিলাম না। কথায় ও কাজে মিল পাচ্ছিলাম না। আমাদের আস্থা ছিল, জাতির সামনে রোল প্লে করব, সেই পরিসর সেখানে সঙ্কীর্ণ। তাই দল ত্যাগ করেছি। আমি পদত্যাগপত্র পাঠিয়েছি।’

তিনি আরো বলেন, ‘১৪ বছর ধরে কল্যাণ পার্টি সক্রিয়। চাইলে দল হিসেবে আরো বড় হতে পারত। কিন্তু হলো না, তাই সরে গেলাম। নিজের ইজ্জত নিয়ে সরে গেলাম।’ এ বিষয়ে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, ‘তারা এবি পার্টি থেকে এক বছর আগে এসেছিলেন। এখানে জায়গা নেই দেখে চলে গেছেন। শোকর আলহামদুল্লিাহ।’ দলের এক নেতা দাবি করেন, পদত্যাগের সংখ্যা আরো বেশি। যদিও কোনো নেতার নাম তিনি জানাতে পারেননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //