মানুষ বিএনপিকে ভোট দেবে না: হানিফ

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ২০২৯ সালের পরে আপনাদের ভাবতে হবে। এই বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসা যায় কি না। আপনাদের নিজেদের দলের লোকেরাই আপনাদের চোর বাটপার বলছে। তাই মানুষ আপনাদের ভোট দেবে না।  

আজ রবিবার (২৩ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হাজী আব্দুল জলির মাঠে উপজেলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০০৬ সালে খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ নির্বাচনে আসলে ৩০টি সিটও পাবে না। ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ৩০ সিটের নিচে নিয়ে পার্লামেন্টে যেতে হয়েছে। এ দশের মানুষ তাকে শিক্ষা দিয়েছে। 

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, বর্তমানে আপনারা পার্লামেন্টে ১০ সিটের নিচে নিয়েই আছেন। লজ্জা হওয়া উচিত আপনাদের। আপনাদের নেত্রী এতিমের টাকা আত্মসাতের কারণে দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাগারে বন্দি। শেখ হাসিনার মায়ার কারণে তিনি এখন বাসায় আছেন। নির্বাচন করার যোগ্যতা তার নাই। দুর্নীতির কারণে একজন কারাগারে আরেকজন পলাতক।  

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। 

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ  ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুর সবুর। প্রধান বক্তা হিসাবে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। 

আহবায়ক কমিটি ঘোষণার দীর্ঘ ৮ বছর পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //