বিদিশার বিরুদ্ধে মামলার হুমকি রওশনপন্থীদের

হুসেইন মুহম্মদ এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিককে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও দলের নাম ব্যবহার করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে রওশন এরশাদপন্থী জাতীয় পার্টি।

বিদিশার প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলা হয়েছে, আগামী ৭ কর্মদিবসের মধ্যে সব পদ-পদবী বিলুপ্ত ঘোষণা করে পার্টির নেতাকর্মীদের কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় প্রতারণা ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা এবং বিরোধী দলীয় নেতার নাম ব্যবহার করে তার মানহানি করার অপরাধে বিদিশার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

আজ শনিবার (২৯ অক্টোবর) জাতীয় পার্টির রওশন এরশাদ কর্তৃক ডাকা সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান টিটু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিদিশাকে এ হুঁশিয়ারি দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমানে দলের প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ জাতীয় পার্টির লাখ লাখ নেতাকর্মীর প্রাণের স্পন্দন। তিনি দলের সবার গুরুজন এবং সম্মান ও শ্রদ্ধার ব্যক্তিত্ব। তার ও পার্টির নাম ব্যবহার করে বিদিশা সিদ্দিক যেসব রাজনৈতিক কর্ম তৎপরতা চালাচ্ছেন, তাতে দেশজুড়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের হৃদয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। যা কোনোভাবেই মেনে নেয়া যায় না।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, রওশন এরশাদকে অসুস্থতাজনিত কারণ দেখিয়ে তার অবর্তমানে বিদিশা নিজেকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন, যা এক ধরনের প্রতারণা এবং বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের জন্য সম্মানহানিকর। এতে করে দেশজুড়ে পার্টির লাখ লাখ নেতাকর্মী ও সমর্থক এবং দেশবাসী বিভ্রান্ত ও বিক্ষুব্ধ।

সেইসাথে পার্টির নামে বিদিশা কো-চেয়ারম্যান, যুগ্ম-মহাসচিব, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদকসহ অন্যান্য পদ বণ্টন করেছেন, তাও নেতাকর্মীদের সাথে প্রতারণার শামিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //